Home খেলার খবর বড় জয় পেল রিয়াল মাদ্রিদ
খেলার খবর - ডিসেম্বর ২১, ২০২০

বড় জয় পেল রিয়াল মাদ্রিদ

নিউজ ডেস্কঃ ডিসেম্বরের শুরুটা জিনেদিন জিদানের জন্য ছিল ভয়ানক চাপের। দলের বাজে পারফরম্যান্সের জেরে চাকরি খোয়ানোর শঙ্কাও ভর করেছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে খারাপ সময়কে পেছনে ফেলেছে দল। সবমিলিয়ে টানা পাঁচ ম্যাচে জিতেছে।

রোববার রাতে অ্যাওয়ে ম্যাচে খেলতে গিয়ে এইবারকে ৩-১ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। এই জয়ের ফলে টেবিল টপারদের সাথে একই অবস্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।

ম্যাচের ৬ষ্ঠ মিনিটেই গোল করে বসেন করিম বেনজেমা। রদ্রিগের চিপ থেকে পাওয়া বলটি খুব সহজেই এইবারের গোলরক্ষক মার্কো দিমিত্রোভিককে ফাঁকি দিয়ে জালে জড়িয়ে দেন বেনজেমা। ১-০ গোলে এগিয়ে যায় রিয়াল।

ম্যাচের ১৩তম মিনিটে আবারও গোল। এবার গোলদাতা হলেন লুকা মদ্রিচ। তাকে গোলের জোগান দেন অবশ্য করিম বেনজেমাই। ২৮তম মিনিটে রিয়ালের ডিফেন্ডের দুর্বলতার সুযোগ নিয়ে দারুণ এক শটে গোলরক্ষক কুর্তোয়ার মাথার ওপর দিয়ে রিয়ালের জালে জড়িয়ে একটি গোল শোধ করেন কিকে।

ম্যাচ শেষ হওয়ার মুহূর্তে, ইনজুরি টাইমে (৯০+২ মিনিটে) দলের হয়ে তৃতীয় গোল করেন লুকাস ভাসকুয়েজ।

এই জয়ের পর রিয়াল কোচ জিদান বলেন, ‘আমরা কিছুটা ভুগেছি। তবে এটা খেলারই অংশ। আমরা ভালো শুরু করেছিলাম। দুটি গোলও আদায় করে নিয়েছি। তবে এরপর ম্যাচের চেহারা কিছুটা পরিবর্তন হয়ে গিয়েছিল। কারণ, এই মাঠে এসে খেলা খুব কঠিন। আর এইবার এমন এক প্রতিপক্ষ, যারা কখনো লড়াই থামিয়ে দেয় না।’

Leave a Reply

Your email address will not be published.

Check Also

মসজিদে মানতে হবে ৯ নির্দেশনা

দেশজুড়ে বৈশ্বিক মহামারিকরোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরা বাধ্যতামূলক করাসহ ছয়…