Home আজকের সংবাদ মানবতার পরিচয় দিয়েছেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ
আজকের সংবাদ - নভেম্বর ১৯, ২০২০

মানবতার পরিচয় দিয়েছেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ

স্টাপ রিপোর্টারঃ ময়মনসিংহের ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী। উনার মানবতা, সহযোগীতা ও ভালবাসায় সিক্ত পূর্বধলার এক ভূক্তভোগী। ভূক্তভোগী ওসি ইমারত হোসেন গাজী’র উদারতা সম্পর্কে বর্ণনা দিয়ে বলেন, গত ২৮ অক্টোবর, পূর্বধলা- ফুলপুর থানার মধ্যবর্তী স্থান থেকে একটি মোটরসাইকেল উধাও। যার মডেল: HF Deluxe, ইঞ্জিন নং- HA11EGM01411, চেচিস নং: PS1HAR263LJC00238, কালার নং- Red এবং যার মালিক পূর্বধলা উপজেলার ধোপাডহর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী ফল্গুনী আক্তার।

খোঁজখর নিয়া দেখা গেছে মোটরসাইকেলটি ধোবাউড়া থানার গোয়াতলা ইউনিয়নের হরিপুর গ্রামের শামছুল হকের ছেলে মাসুদ মিয়া (২৫) নামের এক চিন্তাইকারীর কবলে পড়েছে। ১৬ নভেম্বর, সোমবার টঙ্গী থানা পুলিশের হাতে মোটরসাইকেল সহ মাসুদ মিয়া আটক হলে। সেখান থেকে মোটর সাইকেলখানা উদ্ধার করতে হলে গাড়ির মালিককে একটি হারানো জিডি প্রয়োজন। পূর্বধলা থানার অফিসার ইনচার্জ জিডি’র কাগজটি হাতে না নিলেও ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী উক্ত বিষয়ে থানায় সাধারণ ডায়েরী গ্রহণ করে (জিডি নং-৫৯৩, তারিখ: ১৬-১১-২০২০ ইং) এবং আনুমানিক ৩০ মিনিটি ফোনালাপে টঙ্গী থানার অফিসারারের সাথে কথা বলে মোটরসাইকেল উদ্ধার করে দেয়। যার ফলে মোটরসাইকেল মালিক অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী’র উপর ব্যাপক খুশি ও সন্তুষ্ট।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী কে ফোন দিলে তিনি জানান, উক্ত বিষয়ে আমার কাছে জিডি নিয়ে আসলে আমি তাদের সবরকম সুবিধা দেওয়া চেষ্টা করি। তবে লোকাল থানায় জিডি নিতে পারতো। এতে সমস্যার কিছু না। তিনি আরো জানান, পুুলিশের উদারতা দেখে জনগণ পুলিশের প্রতি আস্থা ফিরে পাবে। আমি আমার সার্ভিস জিবনে জনসাধারণের সেবায় নিয়োজিত থাকতে চাই।

উল্লেখ্য যে, এর আগে ইমারত হোসেন গাজী নেত্রকোণার কেন্দুয়া থানার ওসি ছিলেন। এরও হালুয়াঘাট থানার ওসি ও ময়মনসিংহের ডিবি ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাছাড়া প্রায় ১২ বছর আগে তিনি ফুলপুর থানার এসআই ছিলেন। ওসি ইমারত হোসেন গাজী সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

সুইডেন-ফিনল্যান্ডের ন্যাটোর সদস্য হতে আবেদন

যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন সামরিক জোট ন্যাটোর সদস্যপদের জন্য আনুষ্ঠানিকভাবে আবেদন করেছে রা…