Home খেলার খবর মাশরাফির টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সুলতান একাদশ
খেলার খবর - জানুয়ারি ১৩, ২০২১

মাশরাফির টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সুলতান একাদশ

নড়াইল প্রতিনিধি

নড়াইলে বিপিএল এর আদলে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে এস এম সুলতান একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। রানার্স আপ হয়েছেন বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ। বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। চ্যাম্পিয়ন দলকে তিন লাখ টাকা ও ট্রফি এবং রানার্সআপ দলকে দুই লাখ টাকা দেওয়া হয়।

ব্যক্তিগত কারণে টুর্নামেন্টের ফাইনালে আসার কথা ছিল না মাশরাফির। কিন্তু প্রথমবারের মতো টুর্নামেন্টের আয়োজন সফলভাবে সমাপ্ত করতে মাশরাফি সোমবার গভীর রাতে নড়াইল পৌঁছান।

পুরস্কার বিতরণীতে ভিডিও কনফারেন্সে যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় মাঠে উপস্থিত ছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, সিআইডির উপ মহাপরিদর্শক (ডিআইজি) শেখ নাজমুল আলম, জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়য়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু প্রমুখ।

গত ৩০ ডিসেম্বর খেলা শুরু হয়। এর আগের দিন নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ভিডিও কনফারেন্সের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন করেন সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

শিক্ষাপ্রতিষ্ঠানে অনিয়ম দূর করুন

‘বলপ্রয়োগ’ সমস্যা সমাধানের উত্তম পন্থা নয়। তাতে বরং পরিস্থিতি আরো ঘোলাটে হয়, সঙ্কট আরো বাড়…