Home Uncategorized যুবলীগের নামে চাঁদাবাজি ক্যাসিনো চলবে না : শেখ পরশ

যুবলীগের নামে চাঁদাবাজি ক্যাসিনো চলবে না : শেখ পরশ

অনুপ্রবেশকারীদের বিষয়ে সতর্ক থাকতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, যুবলীগের নামে চাঁদাবাজি, ক্যাসিনো চলবে না। মানুষকে নিপীড়ন করা চলবে না। বরং কোথায় অত্যাচার-নিপীড়ন হচ্ছে, সেদিকে যুবলীগ নজর রাখবে। এটিই হবে এখন যুবলীগের মূল চরিত্র। গতকাল রবিবার বিকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় নূর কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত এক সভায় তিনি এ নির্দেশনা দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তৃতায় শেখ পরশ বলেন, বঙ্গবন্ধুর শক্তি ছিল নিপীড়িত মানুষ। সে বিষয়টি মাথায় রেখেই আমরা রাজনীতি করছি। আপনারাও নিপীড়িত মানুষের কাছে যাবেন, সমস্যাগুলো নোট করে রাখবেন। পরে আমাদের কাছে দেবেন, আমরা কীভাবে সাহায্য করা যায়, কষ্ট লাঘব করা যায় সে চেষ্টা করব।

ঢাকা-৫ আসনে উপনির্বাচনে নৌকার প্রতীকের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে বিজয়ী করতে যুবলীগকে মাঠে থাকারও নির্দেশ দেন শেখ ফজলে শামস পরশ। স্বাস্থ্যবিধি মেনে মানুষের কাছে গিয়ে ভোট চাওয়ার পরামর্শ দেন তিনি। ১৭ অক্টোবর এ উপনির্বাচন হবে।

বিশেষ অতিথির বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রী মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগ কাজ করবে। নেত্রী যাকে মনোনয়ন দিয়েছেন, তিনি সৎ মানুষ, আর সৎ মানুষ ক্ষমতায় থাকলেও ঢাকা-৫ আসনের মানুষ ভালো থাকবে। কোনো মাদক ব্যবসায়ী, মাদকসেবী থাকবে না। মা-বোনরা নিরাপদে চলাচল করবে, শিক্ষায় উন্নয়ন হবে, রাস্তাঘাট হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু, নির্বাচনের সমন্বয়ক হারুনর রশিদ মুন্না, ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মঈন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার বাবু প্রমুখ।

এর আগে সকালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন কাজী মনিরুল ইসলাম মনু ও হারুনর রশিদ মুন্না। এ ছাড়া আসনের অন্তর্ভুক্ত প্রতিটি ওয়ার্ডে দিনব্যাপী নির্বাচনী প্রচার চলে।

 

 

Leave a Reply

Your email address will not be published.

Check Also

তুরস্ক এবার যেসব শর্ত জুড়ে দিল

ফিনল্যান্ড-সুইডেন ন্যাটোতে যোগ দিতে চায়। কিন্তু তাদের ন্যাটোতে যোগ দেওয়ার পথে বাধা হয়ে দাড়…