Home তথ্যপ্রযুক্তি যেসব সুবিধা নিয়ে আসছে ওয়ানপ্লাসের নতুন স্মার্টওয়াচ
তথ্যপ্রযুক্তি - মার্চ ২৩, ২০২১

যেসব সুবিধা নিয়ে আসছে ওয়ানপ্লাসের নতুন স্মার্টওয়াচ

অপেক্ষার পালা শেষ। সব ঠিক থাকলে আজ (২৩ মার্চ) লঞ্চ করতে পারে ওয়ানপ্লাসের-এর নতুন স্মার্টওয়াচ। সঙ্গে রয়েছে OnePlus 9 সিরিজের নতুন স্মার্টফোনও। Unbox Therapy-এর টুইটারে এই স্মার্টওয়াচ নিয়ে বেশ কয়েকটি তথ্য দেওয়া হয়েছে।

টুইটারে স্মার্ট ঘড়িটির একটি ছবিও শেয়ার করা হয়েছে। সেই অনুযায়ী, ঘড়িটি সার্কুলার ডিজাইনের। এক্ষেত্রে ডিভাইজের ডানদিকে দু’টি বাটন রয়েছে।

OnePlus-এর এই স্মার্টওয়াচ দেখতে কেমন তা নিয়ে এখনও পর্যন্ত প্রস্তুতকারী সংস্থার পক্ষথেকে বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে কয়েকটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, এই স্মার্টওয়াচের ডায়াল হবে ৪৬ mm। এক্ষেত্রে দু’টি অর্থাৎ ব্ল্যাক ও সিলভার কালার অপশনে পাওয়া যাবে এই ডিভাইজ।

এর পাশাপাশি হার্টরেট সেন্সর, SpO2 সেন্সর, IP68 ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিস্টেন্সসহ একাধিক ফিচার রয়েছে। শোনা যাচ্ছে, স্মার্ট ঘড়িটিতে একাধিক ফিটনেস-ট্র্যাকিং ফিচার ও সুইমিং মোডও থাকবে। এক্ষেত্রে ডিভাইজের অনবোর্ড স্টোরেজের পরিমাণ হবে ৪ GB। থাকছে ফাস্ট চার্জিংয়ের ব্যবস্থাও।

সংস্থা সূত্রে জানা গেছে, আগামীকাল (২৩ মার্চ) একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। সেখানেই ওয়ানপ্লস-এর স্মার্টওয়াচ লঞ্চ করা হবে।

একইসঙ্গে OnePlus 9 সিরিজের ফোন সম্পর্কেও বিস্তারিত জানা যাবে। তবে ডিভাইজটির দাম সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। আপাতত লঞ্চের জন্য অপেক্ষা করতে হবে। এরপরই সব কিছু জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

দেশের তিনটি অঞ্চলে শৈত্যপ্রবাহ, বিদায় নিচ্ছে শীত

দেশের তিনটি অঞ্চলের ওপর দিয়ে শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তবে সপ্তাহখানেক পর থেকে ক্রমাগত তাপমা…