Home খেলার খবর যে কারণে বিপ টেস্ট দেননি সাকিব
খেলার খবর - নভেম্বর ৯, ২০২০

যে কারণে বিপ টেস্ট দেননি সাকিব

বাংলার ডাক ডেস্কঃ আইসিসির দেয়া এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে মাঠে ফেরার অপেক্ষায় আছেন ওয়ানডের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।
সেই লক্ষ্যে গত ৫ নভেম্বর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন সাকিব। শনিবার করান নিজের করোনা পরীক্ষা। সেই পরীক্ষায় নেগেটিভ ফল আসে। দীর্ঘদিন ধরে মাঠের বাইরে থাকা সাকিবের ২২ গজে নামতে বাকি ছিল ফিটনেস পরীক্ষা। আজ সোমবার সেই পরীক্ষার জন্য মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসেছিলেন সাকিব আল হাসান। কিন্তু এদিন তিনি ফিটনেস টেস্ট দেননি।

সব ঠিক থাকলে আগামী বুধবার তার ফিটনেস টেস্ট নেয়া হবে। গণমাধ্যমকে এ তথ্য দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিটনেস ট্রেনার তুষার কান্তি হাওলাদার। তিনি বলেন, ‘যাদের সঙ্গে সাকিবের বিপ টেস্ট হওয়ার কথা, তাদের কারও কোভিড পরীক্ষা করানো হয়নি। এটা একটা ভাবনার কারণ। এছাড়াও সে দীর্ঘদিন পর ফিরেছে। ফিজিও-ট্রেনাররা তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করবেন। এজন্যও একটু সময় লাগবে। বুধবার হতে পারে তার ফিটনেস টেস্ট।’

বিসিবি’র ব্যবস্থাপনায় আয়োজিত দুই দিনের এই ফিটনেস টেস্টে সাকিবসহ অংশ নিচ্ছেন ১১৩ ক্রিকেটার। মঙ্গলবার ফিটনেস টেস্টের দ্বিতীয় ও শেষ দিন।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

সুপ্রিম কোর্টের ১২ বিচারপতি করোনায় আক্রান্ত

ঢাকা: কয়েক দিন ধরে সংক্রমণ বৃদ্ধির মধ্যে সুপ্রিম কোর্টের ১২ জন বিচারপতি করোনা আক্রান্ত হও…