Home খেলার খবর লর্ডসে গ্রাউন্ডসম্যানের ভূমিকায় অর্জুন টেন্ডুলকার
খেলার খবর - আগস্ট ১১, ২০১৮

লর্ডসে গ্রাউন্ডসম্যানের ভূমিকায় অর্জুন টেন্ডুলকার

বৃষ্টিবিঘ্নিত লর্ডস টেস্টে ভারতের ব্যাটিং বিপর্যয়। জেমস অ্যান্ডারসনের গতিতে বিধ্বস্ত বিরাটবাহিনী। সেই লর্ডসেই স্বেচ্ছায় গ্রাউন্ডসম্যানের দায়িত্ব পালন করলেন শচিনপুত্র অর্জুন টেন্ডুলকার।

সাধারণত এমসিসি-র ক্রিকেট অ্যাকাডেমির তরুণ শিক্ষার্থীদের লর্ডসে টেস্ট চলাকালীন গ্রাউন্ডসম্যান হিসেবে কাজে লাগানো হয়। যারা স্টেডিয়ামের প্রধান মাঠকর্মীদের সঙ্গে সহকারী হিসেবে কাজ করেন।

অর্জুন এরই মধ্যে ভারতের অনূর্ধ্ব-১৯ দলেও খেলেছেন। সপরিবারে লন্ডনেই রয়েছেন মাস্টার ব্লাস্টার শচিন| টেস্টের প্রথম দিন লর্ডসের বিখ্যাত ঘণ্টা বাজিয়ে টেস্ট শুরু করার কথা ছিল মাস্টার ব্লাস্টারেরই। কিন্তু বৃষ্টির জন্য বৃহস্পতিবার টেস্টের প্রথম দিন লর্ডসে খেলা শুরু করা যায়নি।

অর্জুন এমসিসির ইয়াং ক্রিকেটার্স প্রোগ্রামে প্র্যাকটিস করেন। গত কয়েকদিন ধরেই ভারতীয় দলের নেটেও দেখা গিয়েছিল তাকে। মূলত ইংল্যান্ডের বাঁহাতি পেসার স্যাম কুরানকে সামলানোর জন্য টিম ইন্ডিয়ার নেটে তাকে টানা বল করানো হয়।

এরই মধ্যে অর্জুনের গ্রাউন্ডসম্যানের দায়িত্ব পালন করার খবর অফিসিয়ালি টুইট করে জানায় লর্ডস-হোম অব ক্রিকেট। সেখানে লেখা রয়েছে, ‘অর্জুন টেন্ডুলকার! শুধু এমসিসি-র ইয়ং ক্রিকেটার্স প্রোগ্রামেই অংশ নেননি, আমাদের গ্রাউন্ডসম্যানদের সাহায্য করার দলেও এখন অর্জুন।’

অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের সদস্য অর্জুন জুলাই মাসে শ্রীলঙ্কা সফরে দুই ম্যাচে এখনও পর্যন্ত ১৪ রান করেছেন। সঙ্গে নিয়েছেন ৩টি উইকেট। ইংল্যান্ডে এমসিসি-র ইয়াং ক্রিকেটার্স প্রোগ্রামেই অংশ নেওয়ার পাশাপাশি নাকি ডেটও করছেন অর্জুন।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

ইরানে রুশ পররাষ্ট্রমন্ত্রী পরমাণু চুক্তি নিয়ে আলোচনা করতে

পরমাণু ইস্যুতে পশ্চিমাদের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কের টানাপোড়েন চলছে ইরানের। অন্যদিকে ইউক…