Home জাতীয় শপথ নেননি ঐক্যফ্রন্টের ৭ এমপি
জাতীয় - সর্বশেষ খবর - জানুয়ারি ৩, ২০১৯

শপথ নেননি ঐক্যফ্রন্টের ৭ এমপি

একাদশ সংসদ নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ গ্রহণ করেছেন। তবে বিএনপির নির্বাচিত প্রার্থীরা দলটির গুলশান কার্যাল‌য়ে অবস্থান করছেন। বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের ৭ এমপি শপথ নেননি।

ধা‌নের শী‌ষের প্রার্থী‌দের নি‌য়ে বৈঠ‌কে ব‌সে‌ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৈঠকের পর নির্বাচনে অনিয়মের চিত্র তুলে ধরে বিকেল ৩টায় নির্বাচন কমিশনে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট।

বিএন‌পির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, নির্বাচনের অনিয়ম কারচুপি, এজেন্ট নেতা-কর্মীদের গ্রেপ্তার, নির্বাচনী সহিংসতায় আহত ও নিহতদের তালিকা, প্রতিটি কেন্দ্রের অস্বাভাবিক ভোটের হিসাবসহ ৮টি বিষয়ে তথ্য প্রমাণ সহকারে একটি প্রতিবেদন মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর জমা দেওয়ার জন্য সকল প্রার্থীর কাছে জানানো হয়েছিল। সেই অনুযায়ী তথ্য-প্রমাণ উপাত্ত নিয়ে ঢাকায় এসেছেন তারা।

ঐক্যফ্রন্ট এর শীর্ষ নেতারা ধানের শীষের প্রার্থীদের সঙ্গে বৈঠক করে তথ্য-উপাত্ত সহকারে নির্বাচন কমিশনে স্মারকলিপি জমা দেবেন বলে জানান রুহুল কবির রিজভী।

ঐক্যফ্রন্টের নির্বাচিত সংসদ সদস্যরা হচ্ছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর (বগুড়া-৬ আসন), মোশারফ হোসেন (বগুড়া-৪), জাহিদুর রহমান (ঠাকুরগাঁও-৩), আমিনুল ইসলাম (চাঁপাইনবাবগঞ্জ-২) ও হারুনুর রশিদ (চাঁপাইনবাবগঞ্জ-৩)। আর গণফোরামের দুই এমপি হলেন সুলতান মোহাম্মদ মনসুর (মৌলভীবাজার-২) ও মোকাব্বির খান (সিলেট-২)।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

বাজেট অধিবেশন বসছে ৫ জুন

একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশন আগামী ৫ জুন শুরু হবে। ওই দিন বিকাল ৫টায় অধিবেশন শুরু হব…