Home খেলার খবর শিক্ষককে গাড়ি উপহার দিয়েছিলেন কোহলি
খেলার খবর - সেপ্টেম্বর ৫, ২০১৮

শিক্ষককে গাড়ি উপহার দিয়েছিলেন কোহলি

বিশ্বের যতসব মহান কাজ রয়েছে সে সবের ভেতর অন্যতম হলো শিক্ষকতা। শিক্ষক হলেন জাতি গঠনের ইঞ্জিনিয়ার। তাকে ভালোবাসা, সম্মান দেখানো এটাই স্বাভাবিক। আর সেই কাজটি ভালোভাবেই করেছেন বিরাট কোহলি।

জীবনে যেকোনো মূল্যবান সম্পর্ককেই তিনি সযত্নে লালন করেছেন। এখনও করেন। শিক্ষক দিবসে তেমনই একটা ঘটনার কথা ভারতের গণমাধ্যমে প্রকাশ হয়েছে।

দিল্লির সাংবাদিক বিজয় লোকপল্লি তার লেখা বই ‘ড্রিভেন’-এ লিখেছেন, শিক্ষক দিবসে কোচ রাজকুমার শর্মাকে একটা গাড়ি উপহার দিয়েছিলেন কোহলি।

‘ড্রিভেন’ বইয়ে লিখা হয়েছে, ঘটনাটি ২০১৪ সালের ৫ সেপ্টেম্বরের। কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মা। কোচের বাড়িতে গিয়ে হাজির হন কোহলির দাদা বিকাশ। বেল বাজাতেই বেরিয়ে আসেন রাজকুমার শর্মা।

এরপর নিজের মোবাইল থেকে কোহলিকে ফোন করে কোচের হাতে ধরিয়ে দেন বিকাশ। ফোনের ওপারে বিরাটের গলা পেয়ে খুশিই হন কোচ। এসময় কোচের হাতে একটা চাবির ধরিয়ে দেন বিকাশ। কিছু বুঝে ওঠার আগেই কোচ দেখেন তার বাড়ির সামনে দাঁড়িয়ে ব্র্যান্ড নিউ স্কোডা র‌্যাপিড।
ছাত্রের থেকে এমন উপহার পেয়ে ক্ষণিকের জন্য বাকরুদ্ধ হয়ে গিয়েছিলেন বিরাটের মেন্টরও।

পরে রাজকুমার বিকাশ সেই উপহার প্রসঙ্গে বলেছিলেন, সেটা তার কাছে নিছকই উপহার ছিল না। ও (বিরাট) কতটা মূল্যবান মনে করে আমাকে এবং কতটা আত্মিক যোগ থাকলে এমনটা করা যায়, সেটাই অভিভূত করেছিল। সুত্র: ইন্ডিয়াটাইমস

Leave a Reply

Your email address will not be published.

Check Also

সুইডেন-ফিনল্যান্ডের ন্যাটোর সদস্য হতে আবেদন

যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন সামরিক জোট ন্যাটোর সদস্যপদের জন্য আনুষ্ঠানিকভাবে আবেদন করেছে রা…