Home অপরাধ সাভারে ৮ বছরের শিশু ধর্ষণ, অভিযুক্তকে গ্রেফতার
অপরাধ - সর্বশেষ সংবাদ - জুলাই ২২, ২০১৮

সাভারে ৮ বছরের শিশু ধর্ষণ, অভিযুক্তকে গ্রেফতার

সাভারে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া আট বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে রাসেল (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে পৌর এলাকার ডগরমোড়া মহল্লা থেকে অভিযুক্ত রাসেলকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।

শিশুটির মা এজাহারে উল্লেখ করেন, পৌর এলাকার ডগরমোডা মহল্লায় ভাড়ায় বসবাস করে স্থানীয় বিভিন্ন বাসা-বাড়িতে তিনি গৃহপরিচারিকার কাজ করেন। গত ১৪ জুলাই দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া তার আট বছরের শিশু কন্যা এবং পাঁচ বছরের শিশু সন্তানকে বাসায় রেখে তিনি কাজে বের হয়ে যান। কাজ শেষে বাসায় ফিরে কন্যা শিশুটিকে অসুস্থ দেখতে পেয়ে জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন, তাদের বাসার পার্শ্ববর্তী জনৈক লতিফের বাড়ির ভাড়াটিয়া রাসেল (২৫) শিশুটিকে ডেকে তাদের বাসায় নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করে। পরে বখাটে রাসেল ঘটনাটি কাউকে না বলার জন্য শিশুটিকে ভয়ভীতি দেখায়। ঘটনাটি জানার পর শিশুটির বাবা ও শিশুটির স্কুল কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে তিনি গত বৃহস্পতিবার রাসেলকে আসামি করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। রাসেল মাদারীপুর জেলার রাজের থানার শ্রী কৃষ্ণদী গ্রামের আলমগীর ফকিরের ছেলে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির বলেন, অভিযান চালিয়ে অভিযুক্ত রাসেলকে গ্রেফতার করা হয়েছে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

আফগানিস্তানে ভূমিকম্পে নিহত ২৬

আফগানিস্তান ভূমিকম্পে কেঁপে উঠেছে। রিখটার স্কেলে কম্পনের মাত্রা ছিল ৫ দশমিক ৩। সোমবার (১৭ …