Home অর্থ ও বাণিজ্য সিটি ব্যাংকের উদ্যোগে গ্রিন চ্যাম্পিয়ন রিকগনিশন সেমিনার

সিটি ব্যাংকের উদ্যোগে গ্রিন চ্যাম্পিয়ন রিকগনিশন সেমিনার

সিটি ব্যাংক সম্প্রতি প্রধান কার্যালয়ে গ্লোবাল ক্লাইমেট পার্টনারশিপ ফান্ডের (জিসিপিএফ) সহযোগিতায় ‘গ্রিন চ্যাম্পিয়ন রিকগনিশন সেমিনার’ শীর্ষক একটি অনুষ্ঠান আয়োজন করে। জলবায়ু পরিবর্তনের প্রভাব কমিয়ে আনতে সিটি ব্যাংকের গ্রাহকদের অসাধারণ অবদানকে স্বীকৃতি জানাতে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে সিটি ব্যাংক ও জিসিপিএফ যৌথভাবে ১৬জন গ্রাহককে স্বীকৃতি প্রদান করে, যারা তাদের ব্যবসায়িক কার্যক্রমে জ্বালানির কার্যকর ব্যবহারে সফলতা অর্জন করেছেন।

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আরকে হুসেইনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। তিনি বলেন, ‘সিটি ব্যাংক পরিবেশবান্ধব ঋণ দেয়ার ক্ষেত্রে অঙ্গীকারবদ্ধ। ভবিষ্যতেও আমরা গ্রাহকদের সবুজ উদ্যোগকে উৎসাহিত করে যাব।’ আরো বক্তব্য রাখেন জিসিপিএফ প্রধান এনটোয়েন প্রেদোর।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক রথীন কুমার পাল, সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, জিসিপিএফের জ্বালানি বিশেষজ্ঞ সতীশ ধনপাল, বাংলাদেশ ব্যাংক ও সিটি ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা এবং বস্ত্র ও তৈরি পোষাক খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

প্রাইভেটকারে গার্ডার শাস্তিমূলক ব্যবস্থায় কোনো আপত্তি থাকবে না: চীনের রাষ্ট্রদূত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ক্…