Home বিনোদন সিয়ামের সিক্রেট মিশন
বিনোদন - নভেম্বর ১০, ২০২০

সিয়ামের সিক্রেট মিশন

বিনোদন প্রতিবেদকঃ ছোট পর্দা থেকে বড় পর্দায় এসেই রীতিমত বাজিমাত করা নায়ক সিয়াম এখন বেশ ব্যস্ত সময় পার করছেন। বলা যায়, বড় পর্দার এই সময়ের সবচেয়ে ব্যস্ত নায়ক তিনিই। দুই বছরে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা ‘পোড়ামন ২’, ‘দহন’ ও ‘ফাগুন হাওয়ায়’। এ নায়কের মুক্তির অপেক্ষায় থাকা ‘পাপ-পুণ্য’, ‘বিশ্ব সুন্দরী’, ‘অপারেশন সুন্দরবন ’ও ‘শান’ ছাড়াও নির্মিতব্য সিনেমার মধ্যে রয়েছে ‘স্বপ্নবাজি’, ‘ইত্তেফাক’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ইত্যাদি। গেল বছরের শুরুর দিকে সর্বশেষ সিনেমা মুক্তি পেলেও এরপর অনেকটা সময় পেরিয়ে ওটিটি প্লাটফর্মের ‘পাঁচফোড়ন’ ও দুটি মিউজিক ভিডিওতে দেখা যায় তাকে। কিন্ত লম্বা এ সময়ে আর বড় পর্দায় দেখা যায় নি। এরমধ্যেই নতুন আরেকটি ওয়েব ফিল্মের কাজ শেষ করেছেন তিনি, নাম ‘মরীচিকা’।

এখন পর্যন্ত মুক্তি পাওয়া, মুক্তি প্রতীক্ষিত কিংবা নির্মিতব্য সিনেমার গল্পে এবং চরিত্রে ভিন্নতা রেখেই কাজ করেছেন সিয়াম। একই রকমের গল্প, কপি-পেস্ট গল্প কিংবা একই চরিত্রে বারবার হাজির হওয়ার পক্ষপাতী নন তিনি। যার কারণে প্রতিটি সিনেমাতেই নিজেকে একদম নতুন পরিচয়ে, নতুন লুকে কিংবা নতুন আঙ্গিকে মেলে ধরতে চান। তার জন্য নিজেকে প্রতিনিয়ত ভাঙতে প্রস্তুত এবং ভাঙছেনও। সেদিক থেকে কোন আপেষ করছেন না।

এরমধ্যেই জানা গেলো, গেল কয়েক মাস ধরে নিজেকে একেবারেই নতুনভাবে প্রস্তুত করছেন সিয়াম। নিজের মধ্যে অনেকটা পরিবর্তন আনছেন। একাধিক বিশ্বস্ত সূত্রে জানা যায়, নতুন একটি প্রজেক্টের জন্য নিজেকে সম্পূর্ণ পরিবর্তন করছেন।

আরও জানা যায়, এটা নাকি সিয়ামের ‘সিক্রেট মিশন’। একদম সিক্রেটলিই নতুন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন। নতুন এই প্রজেক্টে এমন কিছু চমক রয়েছে যা আগে কেউ ভাবে নি। তবে সেটি সিনেমা নাকি ওয়েব ফিল্ম; সে বিষয়ে কিছু জানা যায় নি এখনও।

তবে বিশ্বস্ত সূত্রের জোর দাবী, এটি কোন ওয়েব নয়, পূর্ণদৈর্ঘ্য এবং বাণিজ্যিক সিনেমা! যেখানে সিয়ামকে একেবারেই দর্শকদের অনুমানের বাইরে নতুনরূপে দেখা যাবে।

করোনার এই পরিস্থিতিতে বিগ বাজেটের বা বিশাল আয়োজনের সিনেমা করার সাহস করতে পারছেন না দেশীয় অনেক নির্মাতা কিংবা প্রযোজকরা। তবে কি সিয়াম এবার দেশ ছাড়িয়ে কলকাতার সিনেমায় নাম লিখাচ্ছেন? তার জন্যই এই সিক্রেট মিশনে নেমেছেন?

এ বিষয়ে জানতে সিয়ামের সাথে যোগাযোগ করা হলে বাংলাদেশ জার্নালকে ‘পোড়ামন ২’ খ্যাত এই নায়ক বলেন, (হাহাহা)! এসব খবর কোথা থেকে পান? এটা ঠিক, আমি যেহেতু একই গল্প বা চরিত্র বারবার কাজ করতে পছন্দ করি না তাই প্রতিনিয়তই নতুন কিছু খুঁজি। আর সে অনুযায়ী নিজেকে ভাঙতে পছন্দ করি। কারণ, আমি আমার দর্শকদের বোর করতে চাই না। যেখানে নিজেকে ভাঙার সুযোগ আছে সেটার জন্য নিজের প্রস্তুতির কোনো ত্রুটি রাখতে চাই না আমি।

আর নতুন প্রজেক্ট যদি বলি তাহলে বলবো, অনেক সিনেমার প্রস্তাবই তো আসে। সেখান থেকে বেছে যেটা একেবারেই ভিন্ন মনে হয়; সেটা নিয়েই সামনে আগানোর চেষ্টা করি। একদমই যে ১০/১২ টা সিনেমার প্রস্তাব আসে তা কিন্তু না, আবার আসে না সেটাও বলবো না। তবে সামনে দর্শক নতুন কিছু পেতে পারে। এর বেশি আপাতত কিছু বলা যাবে না; মিশন সিক্রেট; সিক্রেটই থাকুক।

সিনেমার বাইরে সিয়াম এখন মুঠোফোন কোম্পানী ‘অপ্পো’র শুভেচ্ছাদূত হিসেবে নিয়োজিত রয়েছেন। অংশ নিচ্ছেন বিভিন্ন প্রমোশনাল শুটে। এর আগে ‘বাটা’র শুভেচ্ছাদূত হয়েছিলেন তিনি।

সিয়াম বলেন, সত্যি বলতে এটা আমার জন্য ভীষণ ভালো লাগার যে সেরা ব্র্যান্ডগুলো আমাকে বিশ্বাস করে আমার সাথে যুক্ত হচ্ছে। অনেক অনেক ব্র্যান্ডের প্রস্তাব আসছে। বিষয়টি আমার কাছে বেশ ভালো লাগার। সামনে হয়তো আবারও নতুন কিছুর সাথে দেখা হবে।

সম্প্রতি খুলনা থেকে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শেষ লটের শুটিং করে ঢাকায় ফিরেছেন সিয়াম। এরপর ছবিটির গানে শুটে অংশ নেবেন কিচুদিন পর। এর ফাঁকে অংশ নেবেন অসম্পূর্ণ থাকা ছবিগুলোর শুটিংয়ে এবং কিছু প্রমোশনাল ফটোশুটে।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

তুরস্ক এবার যেসব শর্ত জুড়ে দিল

ফিনল্যান্ড-সুইডেন ন্যাটোতে যোগ দিতে চায়। কিন্তু তাদের ন্যাটোতে যোগ দেওয়ার পথে বাধা হয়ে দাড়…