Home অপরাধ সুব্রত চৌধুরীর ওপর হামলার অভিযোগ
অপরাধ - জাতীয় - ডিসেম্বর ১৫, ২০১৮

সুব্রত চৌধুরীর ওপর হামলার অভিযোগ

জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীর ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ শনিবার নির্বাচনী প্রচারণার সময় হামলার ঘটনা ঘটে বলে তিনি অভিযোগ করেন।

ঢাকা-৬ আসনের ধানের শীষের প্রার্থী সুব্রত চৌধুরী আজ সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকায় প্রচারণা চালাতে যান। তিনি প্রথম আলোকে বলেন, ‘ইত্তেফাকের মোড় থেকে গণসংযোগ করতে করতে হাটখোলা যাই। সেখানে একটি দোকানে উঠছিলাম। ওই দোকানের মধ্যে ঢুকেই হামলা করল। ১৫-২০ জনের একটি দল এসেই আমার ও আমার কর্মীদের ওপর হামলা করে। লিফলেটসহ সবকিছু তছনছ করে দেয়।’

সুব্রত চৌধুরী অভিযোগ করেন, ঢাকা-৬ আসনের মহাজোটের প্রার্থী কাজী ফিরোজ রশীদের সমর্থকেরা এ হামলা চালিয়েছেন। পুলিশ কাছাকাছি থাকলেও কোনো পদক্ষেপ নেয়নি। তাদের কয়েকজন কর্মীকে পুলিশ ধরে নিয়ে যায় বলে অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে কাজী ফিরোজ রশীদ বলেন, ‘সুব্রত চৌধুরী আমার বন্ধু মানুষ। এ ধরনের হামলা করার প্রশ্নই আসে না। এ ধরনের ঘটনার কথা আমার জানা নেই। আমি সদরঘাট এলাকায় প্রচারে ছিলাম।’ তিনি আরও বলেন, তিনি (সুব্রত) বাম রাজনীতি করতেন। এখন উনি যেন বিএনপি-জামায়াতের কোনো সন্ত্রাসীকে প্রশ্রয় না দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

দেশের তিনটি অঞ্চলে শৈত্যপ্রবাহ, বিদায় নিচ্ছে শীত

দেশের তিনটি অঞ্চলের ওপর দিয়ে শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তবে সপ্তাহখানেক পর থেকে ক্রমাগত তাপমা…