Home খেলার খবর সোসিয়েদাদকে থামাল বার্সেলোনা
খেলার খবর - ডিসেম্বর ১৭, ২০২০

সোসিয়েদাদকে থামাল বার্সেলোনা

স্পোর্টস ডেস্কঃ ক্যাম্প ন্যুতে নজরকাড়া ফুটবল খেলল বার্সেলোনা। পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়িয়ে দারুণ এক জয় ছিনিয়ে নিল মেসিরা। বুধবার রাতে লা লিগার ম্যাচে ২-১ গোলে জিতেছে বার্সেলোনা। উইলিয়ান জোসের গোলে তারা পিছিয়ে পড়ার পর সমতা টানেন জর্দি আলবা। স্বাগতিকদের জয়সূচক গোলটি করেন ফ্রেংকি ডি ইয়ং।

ম্যাচের ২৭ মিনিটে প্রথম কর্নার পায় সোসিয়েদাদ। তা থেকেই এগিয়ে যায় তারা। ছয় গজ বক্সের ডান দিক থেকে পোর্তুর বাঁ দিকে গোলমুখে বাড়ানো বল অনায়াসে জালে পাঠান জোসে।

ম্যাচের ৩১তম মিনিটে সেই গোল শোধ করে স্বাগতিকরা। আলবার দুর্দান্ত গোলে সমতায় ফেরে বার্সা। ম্যাচের ৪৩তম মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। বাঁ দিক থেকে আলবার ক্রস ছয় গজ বক্সের মুখে ফাঁকায় পেয়ে অনায়াসে ডান পায়ের টোকায় লক্ষ্যভেদ করেন ডি ইয়ং।

দ্বিতীয়ার্ধে আর কোন গোল না হওয়ায় ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়া বার্সেলোনা। এই জয় ন্যু ক্যাম্পে ৩০০ ম্যাচে জয়লাভের মাইলফলক ছুঁলেন লিওনেল মেসি।

এই হারে শীর্ষস্থান খুইয়েছে সোসিয়েদাদ। তাদের সমান ২৬ পয়েন্ট নিয়েই গোল ব্যবধানে এগিয়ে চূড়ায় সবার উপরে উঠে গেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। তিনটি ম্যাচ কমও খেলেছে দিয়েগো সিমেওনের দল।

১৩ ম্যাচ খেলা রিয়াল মাদ্রিদের পয়েন্টও ২৬। ২২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ভিয়ারিয়াল। ১২ ম্যাচে ছয় জয় ও দুই ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে উঠেছে বার্সেলোনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

দেশের তিনটি অঞ্চলে শৈত্যপ্রবাহ, বিদায় নিচ্ছে শীত

দেশের তিনটি অঞ্চলের ওপর দিয়ে শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তবে সপ্তাহখানেক পর থেকে ক্রমাগত তাপমা…