Home অপরাধ ৫ দিন আটকে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার দুই
অপরাধ - আজকের সংবাদ - সারাদেশ - জানুয়ারি ৩, ২০২১

৫ দিন আটকে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার দুই

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অপহরণের পর নবম শ্রেণির ছাত্রীকে পাঁচদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার মাইজহাটি গ্রামের আবুল কালামের ছেলে আতাউর রহমান ওরফে আলতু (২৮) ও তার সহযোগী রমজান আলী (২৯)।

পুলিশ জানায়, গত ২৬ ডিসেম্বর ওই ছাত্রী তার খালার বাড়িতে বেড়াতে যায়। কিন্তু খালার বাড়িতে না যাওয়ায় বিভিন্ন জায়গায় খোঁজ খবর নেয়া হয়। কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। এরপর ৩০ ডিসেম্বর ঈশ্বরগঞ্জ থানায় সাধারণ ডায়রি (জিডি) করেন ওই ছাত্রীর বাবা।

সেখানে উল্লেখ করা হয়, আগে থেকেই আলতু নামে একজন ওই ছাত্রীকে উত্যক্ত করতো। ২৬ ডিসেম্বর ওই ছাত্রী খালার বাড়িতে যাওয়ার পথে আলতু তার দলবল নিয়ে ওই ছাত্রীকে পথ থেকে উঠিয়ে নিয়ে যায়।

জিডির পর তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে পুলিশ জানতে পারে ওই ছাত্রীকে নিয়ে আলতু চট্টগ্রামের হালিশহরে থাকে। পরে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। সেখান থেকেই আতাউর রহমান আলতুকে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে রমজানের সম্পৃক্ততা পাওয়ায় রমজানকেও গ্রেপ্তার করা হয়।

এর পরে শনিবার (২ জানুয়ারি) দুপুরে ছাত্রীর বাবা ওই দুইজনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদির মিয়া।

তিনি বাংলাদেশ জার্নালকে বলেন, ‘সাধারণ ডায়রি করার পর অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত দুই জনকে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

‘প্রস্তুতি বহু আগে থেকে ছিল’

নির্বাচন কমিশন (ইসি) গঠনে আইন পাসের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার অনেক দিন …