Home জাতীয় ৬ জানুয়ারি ঢাকায় স্মার্টফোন ও ট্যাব মেলা

৬ জানুয়ারি ঢাকায় স্মার্টফোন ও ট্যাব মেলা

৬ জানুয়ারি থেকে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে তিন দিনব্যাপী ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০২২’। মেলাটি চলবে ৮ জানুয়ারি পর্যন্ত।

রবিবার ঢাকার স্থানীয় একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে মেলার ঘোষণা দেন আয়োজক প্রতিষ্ঠান মেকার কমিউনিকেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মুহম্মদ খান।

করোনার জন্য দুই বছর বিরতির পর স্মার্টফোন ও ট্যাবলেটের বড় আয়োজনটি আবারও হতে যাচ্ছে। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, সব সময়ের মতো এবারও দেশের স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখার সুযোগ থাকছে এই মেলায়। স্যামসাং, অপো, রিয়েলমি, শাওমি, টেকনো, ভিভো, ওয়ালটন, ওয়ান প্লাসসহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন পাওয়া যাবে এই মেলায়। এ ছাড়া স্মার্টফোনের জন্য আনুষঙ্গিক গ্যাজেট ও এক্সেসরিজ নিয়ে থাকবে বেশ কয়েকটি স্টল ও প্যাভিলিয়ন।

মেলায় প্রথমবারের মতো থাকছে ফাইভজি এক্সপেরিয়েন্স জোন। মোবাইল অপারেটর টেলিটকের পরিচালনায় ও হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশের কারিগরি সহায়তায় এই জোনে এসে দর্শক সরাসরি ফাইভজি অভিজ্ঞতা নিতে পারবে।

এবারের মেলার পৃষ্ঠপোষকতায় রয়েছে মোবাইল ব্র্যান্ড স্যামসাং, অপো, ভিভো, রিয়েলমি, টেকনো ও ডিএক্স। মেলার টেকনোলজি পার্টনার হুয়াওয়ে। লজিস্টিক পার্টনার হিসেবে রয়েছে ই-কুরিয়ার।

মেলায় এবার কোনো টিকিট না থাকলেও দর্শকদের অবশ্যই মাস্ক পরতে হবে।

প্রতিদিন মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। প্রদর্শনীর সব আপডেট ও খবর পাওয়া যাবে মেলার অফিশিয়াল ফেসবুক পেজে (

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ড. ইউনূসের ব্যাংক হিসাব তলব

নোবেলজয়ী একমাত্র বাংলাদেশি ও গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা ড. মুহম্মদ ইউনূসের ব্যাংক হিসাবে…