রংপুরের মানুষ আর ভুল করবেন না: আ.লীগ প্রার্থী লুৎফা

Total Views : 19
Zoom In Zoom Out Read Later Print

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা বলেছেন, চমৎকার পরিবেশে সুষ্ঠু ভোট হচ্ছে। নির্বাচনে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। এখানকার মানুষ আর ভুল করবেন না। তারা নৌকা মার্কায় ভোট দেবেন।

তিনি বলেন, ইভিএম নিয়ে অনেক আলোচনা, সমালোচনা, প্রশ্ন ছিল। কিন্তু জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে পারছে। সুন্দর পদ্ধতিতে ভোট হচ্ছে। কারও ভোট নষ্ট হওয়ার আশঙ্কা নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও এই পদ্ধতিতে ভোট হওয়া উচিত।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সিটি করপোরেশনের লায়নস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে নিজের ভোট দেন আওয়ামী লীগের প্রার্থী লুৎফা। পরে তিনি উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এদিকে জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান বলেছেন, তিনি একা যত ভোট পাবেন, বাকি সব প্রার্থীরা মিলে তার চেয়ে কম পাবেন—এমন বক্তব্যের বিষয়ে নৌকার প্রার্থী বলেন, ‘মানুষের মনের ভাবনা উনি (মোস্তাফিজার) কীভাবে বলে ফেলেন! এমন অদ্ভুত কথা বলার মানে নাই।’

লুৎফা বলেন, এত শীত, এত কুয়াশার মধ্যেও সকাল থেকে ভোটারেরা কেন্দ্রে এসেছেন। মা-বোনদের উপস্থিতি ভালো। এবার রংপুরের জনগণ উন্নয়নের মার্কা নৌকায় ভোট দেবেন।

See More

Latest Photos