মাহি ঘুম না আসা পর্যন্ত আমাকে সঙ্গ দিও:

Total Views : 13
Zoom In Zoom Out Read Later Print

রাজনীতি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। কিছু দিন আগেই আওয়ামী লীগের সহযোগী সংগঠন ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক এবং রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি।

এর পর ‘চাঁপাইনবাবগঞ্জ ২’ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন কিনেছিলেন। শেষ পর্যন্ত দল তাকে মনোনয়ন না দিলেও মনোনয়ন পাওয়া দলীয় প্রার্থীর পক্ষে ব্যাপক প্রচার চালাচ্ছেন তিনি। এ ছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখেও গণসংযোগ চালাচ্ছেন মাহি।

এসবের মধ্যেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ঢাকাই সিনেমার এ নায়িকা। বিভিন্ন লেখা-ছবি পোস্ট করছেন নিয়মিত। শনিবার সন্ধ্যায় মাহি একটি পোস্টে লিখেছেন— ‘খুব বেশি ভালোবাসা চাই না। শুধু আমার ঘুম না আসা পর্যন্ত আমাকে সঙ্গ দিও। মন খারাপের বিকালগুলোতে গল্পের ছলে পাশে থেকো। খুব বেশি ভালো না বাসলেও চলবে। শুধু আমার রাগ ভাঙানোর কৌশলটা গোপনে আয়ত্ত করে নিও।’

মাহি আরও যোগ করেন, ‘টুকটুক করে তো অর্ধেক জীবন পার হয়েই গেল। বাকি কয়েকটা বছর যখন আমার চামড়া কুঁচকে যাবে সেদিন পর্যন্ত না হয় আমার হাতটা ধরে রেখো। বিচ্ছেদের এই শহরে আমরা রয়ে যাব আমৃত্যু।’

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। গেল ডিসেম্বরে মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন। তাদের ঘরে নতুন অতিথি আসার খবরও দিয়েছেন।

See More

Latest Photos