শাকিরার নতুন মিউজিক ভিডিও ভাঙছে একের পর এক রেকর্ড

Total Views : 22
Zoom In Zoom Out Read Later Print

বিশ্ববিখ্যাত পপতারকা ও জনপ্রিয় কলম্বিয়ান সংগীতশিল্পী শাকিরার নতুন মিউজিক ভিডিও বের হয়েছে। গত ১২ ডিসেম্বর মুক্তি পেয়েছে এই মিউজিক ভিডিওটি। মুক্তির পরই একের পর এক রেকর্ড ভেঙে চলেছে গানটি। ইউটিউবে প্রথমবারের মতো কোনো লাতিন গান ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৬৩ মিলিয়ন বা ৬ কোটি ৩০ লাখ বার দেখা হয়েছে।

‘শাকিরা : বিজেডআরপি মিউজিক’ ৫৩তম সেশনের এই গান স্ট্রিমিং প্ল্যাটফরম স্পটিফাইয়ে দুই দিনে এখন পর্যন্ত ৮৫ মিলিয়ন (৮ কোটি ৫০ লাখ) বারের বেশি শোনা হয়েছে।

শাকিরার গানটি প্রকাশ হওয়ার পরই মনে করা হচ্ছে— শাকিরার সাবেক প্রেমিক ও তার দুই সন্তানের বাবা তারকা ফুটবলার জেরার্ড পিকেকে উদ্দেশ্য করে এ গানটি লেখা হয়েছে।

শাকিরা গানটিতে নিজেকে বিশ্ববিখ্যাত ওল্ড ব্র্যান্ড ‘ক্যাসিও’ ও ‘রেনোর’ সঙ্গে তুলনা করেছেন। যেন গানের মাধ্যমে পিকেকে বলছেন শাকিরা— ‘কোনো প্রতিহিংসা নেই প্রিয়। আশা করছি, আমার জায়গায় যাকে নিয়ে আছ, বেশ ভালোই আছ। আমি এখনো জানি না, তোমার কী এমন হয়েছিল। তুমি এমন অদ্ভুত স্বভাবের কেন হয়ে গিয়েছিলে, যা এখন একান্তেও বলা সম্ভব নয়। ২২-এর মধ্যে আমি যেন কেবল দুই ছিলাম তোমার কাছে। তুমি খুব দ্রুত ছুটছ, গতি কমাও, তুমি টুইঙ্গোর (রেনো) জায়গায় ঘরে ফেরারি এনেছ, তুমি ক্যাসিও ছেড়ে রোলেক্স কিনেছ। তুমি খুব জোরে ছুটছ, একটু থাম।’

See More

Latest Photos