সিটি আইটি মেগা ফেয়ার শুরু

Total Views : 23
Zoom In Zoom Out Read Later Print

সবশেষ সংস্করণের অত্যাধুনিক কম্পিউটার ও ল্যাপটপ নিয়ে রাজধানীতে ১০ দিনব্যাপী সিটি আইটি মেগা ফেয়ার-২০২২ শুরু হতে যাচ্ছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) থেকে রাজধানীর আগারগাঁওয়ের আইডিবি ভবনে দেশের বৃহত্তম এ প্রযুক্তি মেলা চলবে।

‘প্রযুক্তির সোপানে উৎকর্ষের শীর্ষে’ স্লোগানে মেলায় অংশ নিচ্ছে আসুস, ডেল, এইচপিসহ বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ড। এ ছাড়া যেকোনো পণ্য কিনলেই থাকছে আকর্ষণীয় অর্থছাড় ও পুরস্কার। 

এ বিষয়ে মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ে আইডিবি ভবনে বিসিএস কম্পিউটার সিটিতে সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, কেনাকাটায় ছাড়ের পাশাপাশি ক্রেতা-দর্শনার্থীদের জন্য গেমিং কম্পিটিশন আয়োজন করা হবে। সেই সঙ্গে থাকছে চিত্রাঙ্কন প্রতিযোগিতাও। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত মেলা প্রাঙ্গণ খোলা থাকবে।

মেট্রোরেল চালুর কারণে এবারের মেলায় ক্রেতা-দর্শনার্থী অনেক বাড়বে বলে আশা করছেন সিটি আইটি মেগা ফেয়া-২০২২ এর আহ্বায়ক মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া। 

তিনি জানান, এবারের ‘সিটি আইটি মেগা ফেয়ার-২০২২’ মেলায় স্পন্সর প্রতিষ্ঠান আসুস, ডেল, গিগাবাইট, এইচপি, লেনেভো এবং লজিটেকের প্যাভিলন থাকবে। মেলায় স্পন্সর প্রতিষ্ঠানের প্যাভিলন ছাড়াও পার্টিসিপেন্ট হিসেবে স্টল থাকছে ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান স্টারগেট কমিউনিকেশন লিমিটেড, সিকিউরিটি ডিভাইস শিমো, কনসালটেন্সি ফার্ম এএইচজেড অ্যাসোসিয়েট এবং বাংলাদেশ টেলিফোন শিল্প সংস্থার বিশ্বমানের দোয়েল ল্যাপটপ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিসিএস কম্পিউটার সিটির প্রেসিডেন্ট এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), সেক্রেটারি জেনারেল মাহবুবুর রহমান, সিটিআইটি মেগা ফেয়ার ২০২২ এর আহ্বায়ক মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া। 

See More

Latest Photos