কুমারখালীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, বাড়িঘরে আগুন

Total Views : 186
Zoom In Zoom Out Read Later Print

কুষ্টিয়ার কুমারখালীতে পূর্বশত্রুতার জেরে আমিরুল ইসলাম নান্নু (৪৫) নামের এক গ্রাম্য মাতব্বর ও মাছ ব্যবসায়ীকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। ঘটনার পর প্রতিপক্ষের কয়েকটি বাড়িঘরে নিহতের স্বজনরা ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম উত্তর চাঁদপুর এলাকার মরহুম জলিল শেখের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে যদুবয়রা ইউনিয়নের নিদেন তলা বাজার থেকে মোটরসাইকেলে একাই উত্তর চাঁদপুর এলাকার নিজ বাড়িতে ফিরছিলেন আমিরুল ইসলাম। পথে প্রতিপক্ষরা তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরিবারের লোকজন খোঁজাখুঁজির একপর্যায়ে আমিরুলের বাড়ি থেকে একটু দূরে কলাবাগানে তার ক্ষত-বিক্ষত লাশ পায়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরে আমিরুল ইসলাম নান্নু নামে মাছ ব্যবসায়ীকে ধারাল অস্ত্র দিয়ে উপুর্যপুরি কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

ওসি আরো জানান, এ ঘটনায় প্রতিপক্ষের কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে নিহতের স্বজন ও উত্তেজিত এলাকাবাসী। বর্তমানে ওই এলাকায় ভয়াবহ উত্তেজনা বিরাজ করছে। নতুন করে সংঘর্ষ এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) পলাশ কান্তি নাথ বলেন, ‘সামাজিক দ্বন্দ্ব, বিশেষ করে গ্রাম্য সালিশের বিচারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড হয়েছে বলে ধারণা। জড়িতদের বিষয়ে আমরা কয়েকজনের নাম পেয়েছি। যাচাই-বাছাইয়ের পর বিস্তারিত জানানো যাবে।’

See More

Latest Photos