বিপাকে বাংলাদেশ পাঁচ উইকেট হারিয়ে

Total Views : 183
Zoom In Zoom Out Read Later Print

মাহমুদুল হাসান জয়ের পর এবার ফিরলেন নতুন ব্যাটসম্যান শাহাদাত হোসেন দীপুও। তাইজুলের সঙ্গে ৪১ রানের জুটি গড়ে ভালো কিছুর ইঙ্গিত দেন। কিন্তু দলীয় ৮৩ রানের মাথায় লাহিরু কুমারার করা ২২তম ওভারের শেষ বলে আউট হন দীপু। কুমারার অতিরিক্ত বাউন্সের বল তার ব্যাট ছুঁয়ে প্রথম স্লিপে ধনঞ্জয়ার তালুবন্দি হয়। ২৬ বল খেলে ৩ চারে ১৮ রান করে যান দীপু। তাইজুলের সঙ্গে যোগ দিয়েছেন নতুন ব্যাটসম্যান লিটন কুমার দাস।

দিনের শুরুতেই ফিরলেন জয়:

৩ উইকেট হারিয়ে ৩২ রান তুলে প্রথমদিন শেষ করা বাংলাদেশ দ্বিতীয় দিনেই শুরুতেই উইকেট হারিয়েছে। সাজঘরে ফিরেছেন মাহমুদুল হাসান জয়। দলীয় ৫৩ রানের মাথায় লাহিরু কুমারার বলে তৃতীয় স্লিপে ধনঞ্জয়া ডি সিলভার হাতে ধরা পড়েন তিনি। ৪৬ বল খেলে ১ চারে ১২ রান করে যান জয়। তাইজুলের সঙ্গে যোগ দিয়েছেন নতুন ব্যাটসম্যান শাহাদাত হোসেন দীপু।

বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় দিনের খেলা শুরু:

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গতকাল শুক্রবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রথম টেস্ট। প্রথমদিনেই ১৩ উইকেটের পতন ঘটে। প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে ৬৮ ওভারে ২৮০ রানে অলআউট হয় শ্রীলঙ্কা।

এরপর শেষ বিকেলে বাংলাদেশ ব্যাট করতে নেমে ৩১ রানেই ৩ উইকেট হারিয়ে বসে। ৩২ রান তুলে দিন শেষ করে। মাহমুদুল হাসান জয় ৯ রানে ও তাইজুল ইসলাম শূন্যরানে দিন শেষ করে এসেছিলেন। আজ শনিবার দ্বিতীয় দিনে তারা দুজন ব্যাট করতে নেমেছেন।

See More

Latest Photos