হোয়াটসঅ্যাপে নম্বর ডায়ালের সুবিধা পাবেন

Total Views : 44
Zoom In Zoom Out Read Later Print

বর্তমান সময়ে বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। ব্যবহারকারীদের প্ল্যাটফর্ম ব্যবহারের অভিজ্ঞতা ভালো করতে একের পর এক ফিচার নিয়ে আসছে। এবার হোয়াটসঅ্যাপ একটি ডায়ালিং ফিচার নিয়ে কাজ করছে। সেই খবরে শিলমোহর দিল মেটা। কোম্পানি জানিয়েছে, তারা এই ফিচারের পরীক্ষা শুরু করে দিয়েছে। খুব শিগগিরই অ্যাপেই পাবেন ফোন নম্বর ডায়াল করার সুবিধা। অন্য কোথাও যেতে হবে না বলে দাবি করেছে হোয়াটসঅ্যাপ। ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্ম হিসেবে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে এই প্ল্যাটফর্ম। মেটা মালিকাধীন হোয়াটসঅ্যাপে প্রতিনিয়ত যোগ হচ্ছে নতুন নতুন ফিচার। চ্যাটিং আরও মজাদার করে তুলতে একের পর এক চমক আনছেন মার্ক জাকারবার্গ। সেই ফিচারের তালিকায় নতুন এন্ট্রি অ্যাপ ডায়ালার।

এই ফিচারের মাধ্যমে অনেক বেশি সুবিধা পাবেন ব্যবহারকারীরা। যেসব কন্ট্যাক্ট সেভ রয়েছে, তাদেরকে ফোন করা বেশ সহজ। হোয়াটসঅ্যাপে ভয়েস কল করতে চাইলে চট করে করা যায়। 

কিন্তু যাদের নম্বর সেভ নেই তাদের ফোন করবেন কীভাবে? সেই সমস্যার সমাধান করবে এই ফিচার। অ্যাপেই ভয়েস কলিংয়ের জায়গায় একটি ডায়ালার অপশন যুক্ত হতে চলেছে।

আরও পড়ুন:

আপনি যাকে ফোন করতে চান, তার নম্বর ডায়াল করলেই হবে। অন্য কোথাও যাওয়ার দরকার পড়বে না। শুধু মোবাইলে থাকতে হবে ইন্টারনেট কানেকশন। হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড বিটা ভার্সন ২.২৪.১৩.১৭-এ ফিচারটি পরীক্ষা করা হচ্ছে। শিগগির সব ব্যবহারকারীরা এই ফিচার পাবেন তাদের হোয়াটসঅ্যাপে।

সূত্র: টেক ক্রাঞ্চ

See More

Latest Photos