রাশিফল এ সপ্তাহের (৬-১২ জুলাই)

Total Views : 27
Zoom In Zoom Out Read Later Print

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আত্মবিশ্বাস বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা তৈরি হতে পারে। সফলতা আসবে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। তবে প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। পেশাগত কাজে দায়িত্ব বাড়বে। ভ্রমণ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): অকারণে অর্থ ব্যয় হতে পারে। মেজাজ চড়া থাকতে পারে। মানসিক অস্থিরতা থাকবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সামাজিক কাজে ব্যস্ততা থাকবে। কোনোরকম ভুল বোঝাবুঝি হতে পারে। মনের কোনো আশা পূরণ হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): বিনিয়োগ সংক্রান্ত বিষয় আপনার জন্য শুভ। স্পষ্ট কথা বলার জন্য অস্বস্তিতে পড়বেন। প্রেমে সফলতা পাবেন। বুদ্ধিবৃত্তিক কাজে সফলতা পাবেন। জনসংযোগমূলক কাজে ব্যস্ততা বাড়বে। চাকরি ক্ষেত্রে মানিয়ে চলতে হবে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): পারিবারিক বিষয় নিয়ে দুশ্চিন্তা বাড়বে। মানসিক অবসাদগ্রস্ততায় ভুগতে পারেন। আর্থিক দিকে ভালো যাবে। নতুন কোনো কাজের পরিকল্পনায় সাফল্য লাভ করবেন। কর্মসূত্র ভ্রমণের সুযোগ তৈরি হবে। বিনিয়োগের জন্য ভালো সময়।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মানসিক অস্থিরতা বাড়তে পারে। রাগ, জেদ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করবেন। যানবাহন চলাচলে সাবধান থাকুন। প্রতিযোগিতামূলক কাজে সফলতা পাবেন। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। পেশাগত কাজে দায়িত্ব বাড়বে। ভ্রমণ শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর):  কাজের চাপে মেজাজ চওড়া থাকবে। ব্যবসা বাণিজ্যে উন্নতির যোগ আছে। অহেতুক ঝামেলা বাড়তে পারে। প্রেমে অস্থিরতা বাড়বে। বিনিয়োগে সতর্ক থাকুন। পেশাজীবীদের জন্য শুভ সময়। সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে সমস্যা হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): ব্যবসায়িক যোগাযোগ শুভ। শারীরিক সুস্থতার জন্য নিয়মিত ব্যয়াম করুন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। নিজের সন্তানের প্রতি যত্নশীল হোন। যানবাহন চলাচলে সতর্ক হোন। স্পষ্ট কথা বলার জন্য মতানৈক্য হবে। আর্থিক বিষয় নিয়ে যত্নশীল হোন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): পারিবারিক শান্তি বৃদ্ধি পাবে। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। ব্যবসায়িক ও পেশাগত কাজে সফলতা পাবেন। রোমান্টিক সম্পর্কে দৃঢ়তা প্রয়োজন। দুর্ঘটনা বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করবেন। রাগ, ক্ষোভ, হতাশা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): মানসিক উদ্যম বাড়বে। আত্মকেন্দ্রিক মানসিকতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। শারীরিক বিষয়ে সাবধানে থাকতে হবে। বিনিয়োগ সংক্রান্ত বিষয় আপনার অনুকূলে থাকবে। স্বাধীন পেশাজীবীদের সুনাম বাড়বে। অফিসে কর্তৃপক্ষের আনুকূল্য পাবেন। ভ্রমণ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। শারীরিক সুস্থতার জন্য নিয়মিত  ব্যয়াম করুন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। নিজের সন্তানের প্রতি যত্নশীল হোন। যানবাহন চলাচলে সতর্ক হোন। স্পষ্ট কথা বলার জন্য মতানৈক্য হবে। আর্থিক বিষয় নিয়ে যত্নশীল হোন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ইতিবাচক মানসিকতার জন্য প্রশংসিত হবেন। এ সপ্তাহে আপনার কর্মস্পৃহা বাড়বে। কর্মপরিবেশ আপনার অনুকূলে থাকবে। বৈদেশিক বাণিজ্য সম্পৃক্তদের জন্য সুসময়। ভ্রমণ শুভ। দুর্ঘটনার প্রবণতা আছে। রাগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। মানসিকভাবে সতেজ থাকবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হওয়ার সম্ভবনা আছে। স্বাধীনপেশায় জড়িতদের জন্য বেশ ভালো সময়। আর্থিক ব্যয় বাড়বে। উচ্চশিক্ষা ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন।

See More

Latest Photos