মডেল তাসনিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন

Total Views : 62
Zoom In Zoom Out Read Later Print

অভিনেত্রী ও মডেল তাসনিয়া রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেছেন চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক জসীম আহমেদ। ঢাকার সাইবার ট্রাইব্যুনালে বুধবার ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮-এর ২৫ ও ২৯ ধারায় মামলার আবেদন করেন প্রযোজক জসীম।

এরপর প্রযোজক জসীম ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে একটি সংবাদ সম্মেলন করেন। সেখানে মডেল তাসনিয়ার বিরুদ্ধে মামলার আবদনের কথা জানান সুপ্রিমকোর্টের আইনজীবী আল মামুন রাসেল ও শাহেদুল আজম। প্রযোজকের এই দুই আইনজীবী জানান, মডেল তাসনিয়ার বিরুদ্ধে তারা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেছেন। বিচারক পরে আদেশ প্রদান করবেন। 


অ্যাডভোকেট শাহেদুল আজম বলেন, ‘এই মডেলের বিরুদ্ধে বিভিন্ন সময়ে বিভিন্ন অভিযোগ উঠেছে। বড় বড় ব্যবসায়ী, শিল্পপতি ও ধনী ব্যক্তিদের টার্গেট করে সে ব্ল্যাকমেইলের চেষ্টা করে। সামাজিক অবস্থানের কথা চিন্তা করে সাধারণত এই ধরনের প্রতারণার শিকার হওয়া ভিকটিম মুখ খোলেন না।

পরিচালক-প্রযোজক জসিম আহমেদকে বিষয়টি নিয়ে চুপ না থেকে প্রতিবাদ করার জন্য সাদুবাদ জানান এই আইনজীবী।


আইনজীবী আল মামুন রাসেল বলেন, ‘জসীম আহমেদের সঙ্গে তাসনিয়ার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। আর এই সম্পর্কের অব্যবহার করেছে তাসনিয়া। তার নামে মিথ্যা মামলাও করেছে সে। এ ছাড়া কয়েকদিন সোশ্যাল মিডিয়ায় এই পরিচালক ও প্রযোজকের নামে নানা মিথ্যা জিনিস প্রকাশ করছে যা ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৯ ধারায় অপরাধ।’

See More

Latest Photos