সাকিব-লিটনরা জাতীয় দলের খেলা থাকলে আইপিএল খেলতে পারবে না -পাপন

Total Views : 25
Zoom In Zoom Out Read Later Print

এবারই প্রথমবার ভারতের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএলে একসঙ্গে খেলবেন বাংলাদেশের তিন ক্রিকেটার। রিটেইন হওয়া মোস্তাফিজ ছাড়াও কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন সাকিব ও লিটন দাস। তবে, দল পেলেও পুরো টুর্নামেন্ট খেলা হচ্ছে না তাদের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানান, আসন্ন আইপিএলের জন্য পুরো মৌসুমজুড়ে খেলার জন্য অনাপত্তিপত্র পাচ্ছে না সাকিব-মোস্তাফিজ-লিটনরা। সোমবার (২৬ ডিসেম্বর) ধানমন্ডিতে বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ তথ্য জানান তিনি।

আইপিএল কর্তৃপক্ষকে দেয়া মেইলে বিসিবি জানিয়েছে, বাংলাদেশ থেকে সুযোগ পাওয়া তিন ক্রিকেটার খেলতে পারবেন কেবল ৮ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত। অর্থাৎ বিসিবির পক্ষ থেকে আইপিএলের জন্য ২৪ দিনের অনাপত্তিপত্র পাচ্ছেন ক্রিকেটাররা। আইপিএল প্রসঙ্গে পাপন বলেন, ‘যতবেশি ক্রিকেটার আইপিএলে যাবে আমরা তত খুশি। তবে জাতীয় দলের খেলা যখন থাকবে তখন কাউকেই ছাড়া হবে না। বাংলাদেশের খেলা থাকলে তারা কেউ আইপিএলে খেলতে পারবে না। আমরা এরই মধ্যে আইপিএল কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি। তারা জেনেই এমন ক্রিকেটারকে নিয়েছে। না হলে আরও ক্রিকেটার যাওয়ার সম্ভাবনা ছিল।’

See More

Latest Photos