ঋতুপর্ণাকে জড়িয়ে শিরোনামে সেই নির্মাতা চুক্তির আগেই !

Total Views : 42
Zoom In Zoom Out Read Later Print

নায়িকার হাতে লাঞ্ছিত হয়ে কয়েকদিন আগে খবরের শিরোনাম হন তরুণ নির্মাতা রাশিদ পলাশ। এর রেশ কাটতে না কাটতেই ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণাকে জড়িয়ে খবরের শিরোনামে এসেছেন এই নির্মাতা। রাশিদ দাবি করেছেন তার পরবর্তী সিনেমা ‘তরী’তে অভিনয় করবেন ঋতুপর্ণা, যদিও সিনেমাটিতে এখন পর্যন্ত চুক্তিবদ্ধ হননি এই নায়িকা।

 প্রসঙ্গে রাশিদ পলাশ গণমাধ্যমে বলেনন, ‘ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে আমার আলাপ হয়েছে। তিনি আমাদের চলচ্চিত্রে কাজ করার বিষয়ে সম্মতি দিয়েছেন। এর মধ্যে আমরা ঋতুপর্ণার সঙ্গে আনুষ্ঠানিক বিষয়গুলো ঠিক করে ফেলব।’

এর আগেও অনেক ভারতীয় শিল্পীর দেশের সিনেমায় অভিনয় করার খবর প্রকাশ হলেও শেষ পর্যন্ত তা হয়নি। যে কারণে এই খবরটি নিয়েও শুরু হয় গুঞ্জন। সূত্র বলছে, ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে কথা বলা আর চুক্তি স্বাক্ষর হওয়া এক নয়। একটি সিনেমার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির সঙ্গে অনেক বিষয় জড়িত। গল্প, বাজেট, সহশিল্পী, পারিশ্রমিক- বিষয়গুলো ফুলফিল হলেই ঋতুপর্ণা চুক্তিবদ্ধ হবেন। ফলে তিনি ‘সম্মতি দিয়েছেন’ এ কথার মূল্য নেই।     

এদিকে সিনেমার শুটিং শুরু করা হয়েছে উল্লেখ করে রাশিদ পলাশ জানান, রাজশাহীতে সিনেমাটির কিছু অংশের শুটিং হয়েছে। বাকী অংশের শুটিং সেপ্টেম্বর থেকে শুরু করার পরিকল্পনা রয়েছে। ঋতুপর্ণা সেনগুপ্ত শুটিংয়ের জন্য সেপ্টেম্বর নাগাদ ঢাকায় আসতে পারেন। সিনেমায় ঋতুপর্ণাকে এক্সট্রা আর্টিস্টের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। 

‘তরী’ সিনেমায় অন্যান্য চরিত্রে কারা অভিনয় করছেন এখনই জানাতে চান না নির্মাতা। তবে খুব শিগগিরই অন্য শিল্পীদের নাম ঘোষণা করবেন তিনি। সিনেমার গল্প লিখেছেন আহাদুর রহমান, চিত্রনাট্য ও সংলাপ করেছেন গোলাম রাব্বানী। পূণ্য ফিল্মসের ব্যানারে এ বছরই সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

গত ঈদে মুক্তি পেয়েছে রাশিদ পলাশের ‘ম‌য়ূরাক্ষী’। সিনেমাটিতে অভিনয় করেন ইয়ামিন হক ববি। এই সিনেমার মুক্তিকে কেন্দ্র করে কদিন হলো ইয়ামিন হক ববি ও রাশিদ পলাশের দ্বন্দ্ব চরমে উঠেছে। পলাশের বিরুদ্ধে অর্থ তছরুপের অভিযোগ এনেছেন প্রযোজক ও নায়িকা। এ নিয়ে পলাশকে বাসায় ডেকে মারপিটের খবরও রটেছে। সিনেমার অসঙ্গতির বিষয় তুলে ধরে রাশিদ পলাশের বিরুদ্ধে ববি ও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সংবাদ সম্মেলনও করা হয়েছে। তবে নায়িকা ও প্রযোজনা সংস্থার অভিযোগ অস্বীকার করেছেন পলাশ। 

See More

Latest Photos