মেসির সৌদি ক্লাবের সাথে চুক্তি হয়েছে

Total Views : 46
Zoom In Zoom Out Read Later Print

তবে কি ফরাসি ফুটবলে বিদায় ঘণ্টা বেজে গেল লিওনেল মেসির, চলতি মৌসুমেই কি শেষ তার পিএসজি অধ্যায়? এমন প্রশ্নে ‘হ্যাঁ’ বাচক উত্তর আন্তর্জাতিক সংবাদ সংস্থা এএফপির। এমনকি মেসির গন্তব্য যে সৌদি আরব, তাও নিশ্চিত করেছে তারা। ‘সৌদি আরবেই যাচ্ছেন লিওনেন মেসি’ একটি গোপন সূত্রের বরাত দিয়ে এমন খবর প্রকাশ করেছে এএফপি। তাদের দাবি, আগামী মৌসুমে বিশাল অঙ্কের চুক্তিতে সৌদি আরবের কোনো একটি ক্লাবে খেলবেন এই বিশ্বকাপজয়ী তারকা। যদিও ক্লাবের নাম প্রকাশ করেনি তারা।

ওই সূত্র এএফপিকে জানিয়েছে, ‘বিশাল অঙ্কের একটা বিশেষ চুক্তি হতে যাচ্ছে। আমরা এখন ওই চুক্তির কাজ গুছিয়ে আনার পথে আছি। চুক্তিতে রোনালদোর মতো এত সময় লাগেনি। কেননা, বিশ্বসেরা খেলোয়াড়দের সাথে চুক্তির সূত্রগুলো এখন আমরা জানি। কোনো নির্দিষ্ট ক্লাব নয়, তাকে কিনেছে পিআইএফ।’

পিআইএফ মূলত সৌদি আরব সরকারের মালিকানাধীন একটি ফান্ড। যা বিশ্বের অন্যতম স্বাধীন সম্পদশালী ফান্ড। ফান্ডটির সম্পদের পরিমাণ ৬২ হাজার কোটি ডলার।

মেসিকে দলে পেতে আগে থেকেই আগ্রহী ছিল সৌদি ক্লাব আল হিলাল। জানা যায়, আল হিলাল আর্জেন্টাইন এ তারকাকে কিনতে বছরে ৪০ কোটি ইউরো দেয়ার প্রস্তাব দিয়েছিল। দাবিটি করেছিলেন নির্ভরযোগ্য ইতালিয়ান সংবাদকর্মী ফ্যাব্রিজিও রোমানো।

ওই খবরে যেন আবার আগুন জ্বেলে দিল এএফপি। দুইয়ে দুইয়ে চার মিললে হয়ত আল হিলালেই দেখা যাবে সময়ের ফুটবলের সেরা এই তারকাকে। ফলে আবার দেখা যাবে মেসি-রোনালদোর লড়াই।

See More

Latest Photos